রাজশাহীর তানোরে র‍্যাবের হাতে কথিত সাংবাদিকসহ গ্রেফতার ৪

রাজশাহীর তানোরে র‍্যাবের হাতে কথিত সাংবাদিকসহ গ্রেফতার ৪

তানোর থানা প্রতিনিধি, উত্তরবঙ্গ প্রতিদিন :: আটককৃত ওই কথিত সাংবাদিকসহ ৪ মাদক কারবারিকে সোমবার বিকেলে আদালত থেকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

রাজশাহী তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, রবিবার দিবাগত রাত ১২টার দিক তানোর পৌর এলাকার তানোর মধ্যপাড়ায় অভিযান চালিয়ে কথিত সাংবাদিক বাপ্পী কুমার দাস ও এক নারী মাদক কারকারিসহ ৪ জনকে হিরোইন-ইয়াবা ট্যাবলেটসহ আটক করে র‌্যাব-৫ এর একটি দল।

 

পরের দিন সোমবার দুপুরে আটককৃত মালামালসহ তাদের তানোর থানায় হস্তান্তর করেন। এ নিয়ে তানোর থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। কথিত সাংবাদিক বাপ্পী দাস সাংবাদিকতার আঁড়ালে মাদক কারবারের সঙ্গে জড়িত ছিলেন বলে জানান ওসি রাকিবুল হাসান।

 

আটককৃতরা হলেন- উপজেলার তানোর মধ্যপাড়া গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে আকরাম হোসেন (৫০), উপজেলার তানোর মধ্যপাড়ার জহুর উদ্দিনের মেয়ে নিলুফা ইয়াসমিন (২১), তানোর পৌর এলাকার তাতিয়ালপাড়া মহল্লার অমল চন্দ্র দাসের ছেলে বাপ্পী কুমার দাস (২৭) ও তানোর গোল্লাপাড়া বাজার এলাকার মৃত আবেদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৭)।

 

আটকতৃদের কাছ থেকে তিন গ্রাম হেরোইন, পঞ্চাশ পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত তিনটি বাটন মোবাইল সেট এবং চারটি সীম ও একটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়।

4 arrested with alleged journalist at the hands of RAB in Tanore, Rajshahi

One thought on “রাজশাহীর তানোরে র‍্যাবের হাতে কথিত সাংবাদিকসহ গ্রেফতার ৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

BREAKING NEWS